সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
বুধবার, ৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অতিরিক্ত মদ্যপান করে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ম্যাক্সওয়েল!

ডেইলি সিলেট ডেস্ক ::

গত মাসে অতিরিক্ত মদ্যপান করে হাসপাতালে ভর্তি হয়েছিলেন আস্ট্রেলিয়ার ক্রিকেটার ম্যাক্সওয়েল। তখন সেই ঘটনা নিয়ে হয়েছিল বিতর্ক। সুস্থ হয়ে দলে ফিরে টি-২০তে ওয়েস্টইন্ডিজের বিপক্ষে নিজের পঞ্চম শতক হাঁকিয়ে রোহিত শর্মার বিশ্বরেকর্ডে ভাগ বসিয়েছেন ম্যাক্সওয়েল। বিশ্বরেকর্ড করে এবার মুখ খুললেন গ্লেন ম্যাক্সওয়েল।

ম্যাক্সওয়েল বলেন, সেই ঘটনাটা (অতিরক্ত মদ্যপান) আমার পরিবারের উপর প্রভাব ফেলেছিল। আমার থেকে বেশি আমার পরিবার প্রশ্নের মুখে পড়েছিল। আমার সেই সপ্তাহ ছুটি ছিল। কোনও ক্রিকেট ছিল না। সেই কারণেই আমি পানশালায় গিয়েছিলাম। তবে যে ঘটনাটা ঘটেছে তা উচিত হয়নি। আমার আরও সংযত হওয়া উচিত ছিল।

জানা গেছে, গত ২২ জানুয়ারি অ্যাডিলেডের একটি পানশালায় অসুস্থ হয়ে পড়েন ম্যাক্সওয়েল। তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করানো হয়। অতিরিক্ত মদ্যপানের ফলেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

এই ঘটনা নিয়ে বিতর্ক শুরু হয়। যা সামলাতে সামনে আসেন অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স ও কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড। তারা জানান, এই ঘটনা সম্পর্কে তারা জানতেন। সেই সঙ্গে ম্যাক্সওয়েলকে তারা সতর্কও করেন। এ বার মুখ খুললেন এ অজি ব্যাটার।

অ্যাডিলেডে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আক্রমণাত্মক মেজাজে ছিলেন ম্যাক্সওয়েল। শুরু থেকেই বড় শট খেলা শুরু করেন তিনি। মাত্র ৫৫ বলে ১২০ রানের অপরাজিত ইনিংস খেলেন এ ক্রিকেটার। মারেন ১২টি চার ও ৮টি ছক্কা। ম্যাক্সওয়েলের দাপটে প্রথমে ব্যাট করে ৪ উইকেটে ২৪১ রান করে অস্ট্রেলিয়া।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: